সিবিএন ডেস্ক:
প্রাণঘাতী করোনাভাইরাসে আরও এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে রাজধানীর রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের সুপার হাসান উল হায়দার বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মৃত্যুবরণকারী পুলিশের নাম নাজের উদ্দীন (৫৫)। তিনি বিশেষ শাখায় (এসবি) উপ-পরিদর্শক (এসআই) হিসেবে দায়িত্বরত ছিলেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি। এছাড়া অ্যাজমা ও হাইপারটেনশনে ভুগছিলেন নাজের উদ্দীন।

পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা জানান, আজ সকালে রাজারবাগে এসআই নাজির উদ্দীনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়ি পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে।

তিনি জানান, গত ২৫ এপ্রিল এসআই নাজিরের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে পরীক্ষা করে রেজাল্ট পজিটিভ পাওয়া যায়। এরপর থেকে তিনি রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

১৯৮৩ সালের ২৫ সেপ্টেম্বর বাংলাদেশ পুলিশে যোগদান করেন নাজির উদ্দীন। ২০১৩ সালের ২২ সেপ্টেম্বর থেকে এসবি ছিলেন তিনি। তার বাড়ি পাবনা জেলার ভেংগুরা থানার কাজীটোলা গ্রামে।

এ নিয়ে বাংলাদেশ পুলিশের চার সদস্য করোনাভাইরাসে প্রাণ হারালেন। এর আগে গত মঙ্গলবার করোনাভাইরাসে পুলিশ কনস্টেবল জসিম উদ্দিনের (৩৯) মৃত্যু হয়। ঢাকা মহানগর পুলিশের (ডিএমিপ) ওয়ারী বিভাগের ওয়ারী থানায় কর্মরত ছিলেন তিনি। এর পর মৃত্যু হয় ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণে কর্মরত এএসআই আব্দুল খালেক (৩৬) এবং ট্রাফিক উত্তরের বিমানবন্দর এলাকায় কর্মরত কনস্টেবল আশেক মাহমুদের (৪২)।